
প্রথম ইমপ্রেশন: চোখে পড়ার মতো রঙ মুহূর্তেই দর্শকের মন কাড়ে।

ব্র্যান্ড চিনিয়ে দেয়: ঠিক রঙটাই বলে দেয় তুমি কে এবং কী নিয়ে কাজ করো।
মেসেজ বোঝায়: প্রতিটি রঙের আছে নিজস্ব ভাষা — যেমন নীল মানে বিশ্বাস, লাল মানে উদ্দীপনা।

ভিজ্যুয়াল ব্যালান্স: ঠিকঠাক রঙের মিল ডিজাইনকে করে প্রফেশনাল এবং পরিপাটি।

ক্রিয়েটিভ আইডেন্টিটি: সুন্দর রঙ তোমার কাজকে আলাদা করে তোলে হাজারো ডিজাইনের ভিড়ে।
techshura
0 comment